রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
ভাঙ্গায় আওয়ামী লীগের সমর্থকের বাড়ীতে অগ্নিসংযোগ-হামলা, থানায় মামলা

ভাঙ্গায় আওয়ামী লীগের সমর্থকের বাড়ীতে অগ্নিসংযোগ-হামলা, থানায় মামলা

ওবায়দুর রহমান, ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:

জমি সংক্রান্তের জের ধরে দলবল নিয়ে আওয়ামী লীগের সমর্থকের বাড়ীতে কেরসিন তেল দিয়ে ৩টি বসত ঘর, একটি রান্না ঘর, ল্যাট্রিন ও বাড়ীর গাছ-পালা কুপিয়ে ব্যাপক ভাংচুর ও অগ্নিসংযোগের খবর পাওয়া গেছে। মামলা ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, ফরিদপুরের ভাঙ্গায় গত শুক্রবার সকালে দেলোয়ার হোসেন বাদলের নেতৃত্বে সংঘবদ্ধ একটি দল উপজেলার হামিরদী ইউনিয়নের মুনসুরাবাদ গ্রামের বাসিন্দা মৃত আব্দুল হকের সন্তান মোঃ হান্নান মিয়ার বাড়ীতে উপস্থিত হয়ে এ কর্মকান্ড ঘটিয়েছে। অগ্নিসংযোগ তিব্রতা ধারণ করলে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ কর্মকান্ডের ফলে হান্নান মিয়ার আটলক্ষ টাকা আর্থিক ক্ষতি সাধন হয়েছে বলেও অভিযোগ পাওয়াগেছে। এব্যাপারে দেলোয়ার হোসেন বাদলের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে সংবাদটি ছাপার আগ মূহুর্ত পর্যন্ত সাংবাদিকরা যোগাযোগে ব্যার্থ হয়। স্থানীয়দের সাথে কথা হলে মোঃ হান্নান মিয়ার ভাই আজিম মিয়ার স্ত্রী মনিরা বেগম বলেন, “আওয়ামী লীগের সমর্থক হয়ে নৌকায় ভোট দেয়ার জন্য আমাদের উপর ক্ষিপ্ত হয়ে তারা নিজ বাড়ীতে নিজেরা আগুন দিয়ে আমাদের বিরুদ্ধে মামলা দিয়ে ক্ষতি সাধন করার পায়তারা করছে।

আমি মাননীয় প্রধানমন্ত্রীর নিকট সঠিক তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা ও আমাদের অসহায় অবস্থা থেকে উদ্ধারের জন্য আবেদন করছি।” মন্নু মিয়ার স্ত্রী নারগিস বেগম বলেন, বৃহস্পতিবার রাত দশটার দিকে সংঘবদ্ধ একটি দল আমাদের বাড়ীঘরে হামলা করে ব্যাপক ভাংচুর করে। অপরদিকে বিবাদী পক্ষের একই এলাকার নুর ইসলামের বাড়ীতে গেলে দোচালা ঘরের সঙ্গে থাকা পাঠকাঠির বেড়া দেয়া একচালার অংশ বিশেষও আগুনে পুড়ে যাওয়া দেখতে পাওয়া গেছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মোঃ আবুল হোসেন খান বলেন, মামলাটি তদন্তাধীন রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com